মোঃ হাফিজুর রহমান অতিরিক্ত সচিব, সদস্য (প্রশাসন), সিএএবি ও সভাপতি, গভর্নিং বডি সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজ, তেজগাঁও, ঢাকা।

কালপরিক্রমায় হারিয়ে যায় অনেক কিছু। কিন্তু সোনালি দিনগুলো লেখা থাকে স্বর্ণাক্ষরে। সেখানে আমরাও আমাদের উপস্থিতির ব্যপ্তি ঘটাতে চোখের সাক্ষী হয়ে থাকবে সিভিল এভিয়েশন উচ্চ বিদ্যালয়। ঐকান্তিক আবেগের সুবাতাস বলে দেবে আমিও ছিলাম! অপক্ক দেহ সাজাতে ও স্বপ্নিল মনকে উজ্জীবিত করতে সিভিল এভিয়েশন উচ্চ বিদ্যালয়ের জুড়ি মেলা ভার। প্রতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি সুস্থ্য সাহিত্য ও সাংস্কৃতিক চর্চায় শিক্ষার্থীদের মেধা ও মননশীলতাকে বিকশিত করতে প্রতিষ্ঠানটির অগ্রণী ভূমিকা অনস্বীকার্য। নৈতিক মূল্যবোধ, ন্যায়নিষ্ঠা, সহনশীলতা, দেশপ্রেম তথা বিশে^র বুকে আদর্শ মানুষ গড়তে ১৯৬৩ সাল থেকে শিক্ষা জ্যোতি বিলিয়ে যাচ্ছে সিভিল এভিয়েশন উচ্চ বিদ্যালয়, তেজগাঁও, ঢাকা-১২১৫।

আজকের শিক্ষার্থীদের আদর্শ ও সাধনা পরবর্তী প্রজন্মকে মহত্তর জীবন গঠনে উদ্দীপ্ত করবে। আধুনিক প্রযুক্তি নির্ভর শিক্ষা প্রতিষ্ঠান গড়তে বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী ও সংশ্লিষ্ঠ সকলের মধ্যে আছে গভীর উৎসাহ ও উদ্দীপনা। অনির্বাণ হয়ে থাকুক সিভিল এভিয়েশন উচ্চ বিদ্যালয়।

মোঃ হাফিজুর রহমান
অতিরিক্ত সচিব
সদস্য (প্রশাসন), সিএএবি ও
সভাপতি
গভর্নিং বডি
সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজ, তেজগাঁও, ঢাকা।